1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বাংলাদেশের নাগরিকত্ব চাইলেন মীর

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২
  • ১৪৯ বার পঠিত

বিনোদন ডেস্ক :: সম্প্রতি বাংলাদেশে এসেছেন কলকাতার জনপ্রিয় রেডিও জকি, উপস্থাপক ও অভিনেতা মীর আফসার আলী। ‘ফুডকা’ নামের একটি ফুড ভ্লগিং প্রজেক্টের কাজেই তার এই ভ্রমণ। যেটার অংশ হিসেবে ঢাকার বিভিন্ন স্থানে ঘুরে বেড়িয়েছেন, খেয়েছেন। সেই খাবারের ভিডিও ধারণ করে নিয়েছেন।

মীরের আসার খবর শুনে তার এদেশি ভক্তদের মাঝে বিরাজ করে উত্তেজনা। রাস্তাঘাটে যখনই বের হচ্ছেন, তখনই ভক্তদের ভিড়ে পড়েছেন। লাইন ধরে সেলফি তুলতে আসেন তরুণ-তরুণীরা। এমনকি ঢাকায় আসার তিনদিনের মাথায় অন্তত তিন’শ নিমন্ত্রণ পেয়েছেন মীর ও তার সঙ্গীরা। যদিও কাজের খাতিরে সেসব নিমন্ত্রণ গ্রহণ করতে পারছেন না তারা।

বাংলাদেশের মানুষের এত ভালোবাসা পেয়ে আপ্লুত মীর। এই ভালোবাসা ছেড়ে যেতেও ইচ্ছে করছে না তার। সেজন্য বাংলাদেশের নাগরিকত্ব চেয়েছেন। একটি টেলিভিশন সাক্ষাৎকারে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরাবর এ অনুরোধ জানান ‘মীরাক্কেল’খ্যাত তারকা।

মীর বলেন, বাংলাদেশের জন্য আমার পক্ষ থেকে একটা অনুরোধ রেখে যাচ্ছি। একেবারে উপর মহল পর্যন্ত অনুরোধটা রাখব। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমার অনুরোধ, ফুডকা মানে ইন্দ্রজিৎ লাহিড়ী (মীরের সফরসঙ্গী) আর মীর, তার ভাইপো; আমাদের দুজনকে এখানে স্থায়ী নাগরিকত্ব দিয়ে দিন। আমরা এখানে থেকেই যাই। কারণ এতো আদর, এতো আপ্যায়ন, এতো খাতির পাওয়ার পর সত্যিই বাড়িকে আর মিস করি না। এই একটা দেশে এসে মায়ের হাতের রান্না ভুলে যাই।

উল্লেখ্য, অনেকদিন ধরেই ‘ফুডকা’ প্রজেক্টটি নিয়ে কাজ করছেন মীর ও ইন্দ্রজিৎ লাহিড়ী। ভারতের বিভিন্ন স্থানে গিয়ে তারা খাবার খাচ্ছেন এবং সেই খাবারের গল্প ও অভিজ্ঞতার কথা শেয়ার করছেন। এরই ধারাবাহিকতায় এলেন বাংলাদেশে। ইতোমধ্যে ঢাকা সফর সেরে তারা উড়াল দিয়েছেন কক্সবাজার। সেখানেও বিভিন্ন খাবারের স্বাদ গ্রহণ করবেন ফুডকা ও তার ভাইপো।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..